1. admin@coxbazarnews24.com : admin :
  2. kaimulislamsuton@gmail.com : Kaimulislam :
শনিবার, ১৯ জুন ২০২১, ০৬:৫৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পর্যটন স্পট বন্ধ থাকায় পর্যটন ব্যবসায়ীরা বিপাকে। রামুর গর্জনিয়াতে ইয়াবা সম্রাট ” লালুর ” ফিল্ম স্টাইলে চুরি। পরিবেশকর্মী এনামুল কবিরের বিরুদ্ধে অপপ্রচার, বাপা’র নিন্দা প্রকাশ নারিকেল চুরির বিষয় নিয়ে মহেশখালী মাতারবাড়ীর নয়া পাড়ায় দু-পক্ষের মধ্যে ঝগড়া। মাতারবাড়ীতে নৌকা প্রার্থীর ১১ দফা ইশতেহার ঘোষণা, পাল্টে যাচ্ছে ভোটের হিসাব ডিবি পুলিশের হাতে ইয়াবাসহ রোহিঙ্গা নারী আটক। কক্সবাজারে কিশোর গ্যাং এর তালিকা তৈরী করা হচ্ছে – উইং কমান্ডার আজিম আহমেদ । ওসি প্রদীপকে চট্টগ্রাম থেকে কক্সবাজার কারাগারে স্থানান্তর । কুতুবদিয়াতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার চকরিয়াতে উপজেলা সমবায়ের দিন ব্যাপী কর্মশালা সম্পন্ন

মাতারবাড়ীতে নৌকা প্রার্থীর ১১ দফা ইশতেহার ঘোষণা, পাল্টে যাচ্ছে ভোটের হিসাব

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ১৮৮ বার পঠিত

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাতারবাড়ীতে নৌকা প্রতীকে চেয়ারম্যান পদপ্রার্থী এস.এম আবু হায়দার তার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।

গত বুধবার থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ১১ দফা নির্বাচনী ইশতেহার নিয়ে আবু হায়দারের পোস্টার ছড়িয়ে পড়ছে চারদিকে। যেন মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে। ওনার সমর্থক থেকে প্রতিটি মানুষের মুখে মুখে হয়ে গেছে তার নির্বাচনী ইশতেহারের প্রতিটি বাক্যে। চমৎকার নির্বাচনী ইশতেহার দেওয়ায় প্রশংসায় ভাসছেন এস.এম আবু হায়দার। যেন ভোটাররা প্রার্থী নির্বাচনে নতুন করে স্বপ্ন দেখতে শুরু করেছে। পাল্টে যাচ্ছে ভোটের হিসাব।

গিয়াস উদ্দিন নামের মাতারবাড়ীর একজন ভোটার বলেন, মাতারবাড়ীর মানুষ দীর্ঘদিন বিভিন্ন সমস্যা নিয়ে ভুগছেন। এসব সমস্যা নিয়ে তাদের কষ্টের শেষ নেই। কিন্তু এস.এম আবু হায়দার তার নির্বাচনী ইশতেহারে বিষয়গুলো সুন্দরভাবে তুলে ধরছেন। আশা করি, তিনি নির্বাচিত হলে মাতারবাড়ীবাসী আধুনিক ও দেশসেরা একটি ইউনিয়ন পাবেন।

তার নির্বাচনী ইশতেহারে দেখা যায়:-

১/ মাতারবাড়ীর চারদিকে টেকসই বেড়িবাঁধ নির্মাণ ও সংস্কার এবং পরিবেশ বান্ধব গাছ লাগানো ও জলাবদ্ধতা নিরসন।

২/ মাতারবাড়ীর প্রধান সড়ক টেকসই করতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ ও সকল প্রকার রাস্তার উন্নয়ন/ প্রয়োজনে নতুন করে সকল প্রকার সড়ক প্রশস্তকরণ।

৩/ মাতারবাড়ীর কয়লাবিদ্যুৎ প্রকল্পসহ সকল উন্নয়নমূলক প্রকল্পে যোগ্যতাভিত্তিক স্থানীয়দের চাকুরী নিশ্চিত করুন এবং চাকুরির নামে ঘুষ বাণিজ্য বন্ধে প্রদক্ষেপ গ্রহণ।

৪/ শিক্ষার প্রসার বৃদ্ধির লক্ষ্যে মাতারবাড়ীতে একটি মানসম্মত কলেজ প্রতিষ্ঠা করা।

৫/ মাতারবাড়ীর পরিবেশ রক্ষা এবং সবুজায়নের জন্য পরিবেশ বান্ধব গাছ লাগানো।

৬/ গ্রাম আদালতে বিচার ব্যবস্থা নিশ্চিত করে এলাকার শান্তি, শৃঙ্খলা ও নিরাপত্তা ফিরিয়ে এনে শান্তিপূর্ণ মাতারবাড়ী গঠন করা।

৭/ মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ, সন্ত্রাস ও মাদকমুক্ত আধুনিক মাতারবাড়ী প্রতিষ্ঠা করা।

৮/ প্রত্যেক ওয়ার্ডে ওয়ার্ডে অভিযোগ বক্স স্থাপন করে ওয়ার্ডভিত্তিক দু’মাস পরপর জনগণের মতামত গ্রহণ এবং সে অনুযায়ী প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ।

৯/ যুব ও ছাত্র সমাজের সৃজনশীল বিকাশে ক্রীড়ার সকল অবকাঠামো ও কাঠামোগত উন্নয়ন।

১০/ অধ্যায়নরত সকল শিক্ষার্থীদের জন্য চেয়ারম্যান সার্টিফিকেট বিনামূল্যে প্রদান এবং কোন রকম ভোগান্তি ছাড়া সকল প্রকার নাগরিক সেবা নিশ্চিত করা।

১১/ নির্বাচিত হলে পরিষদের সম্মানি গ্রহণ না করে দুঃস্থ নাগরিকদের মাঝে প্রদান।

এইদিকে বাংলাদেশ আওয়ামীলীগ মাতারবাড়ী ইউনিয়ন শাখা ও সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মী নৌকা বিজয় করার জন্য কাজ করে যাচ্ছেন। সরকারের উন্নয়নের দ্বারা অব্যাহত রাখার জন্য নৌকার কোন বিকল্প নেই বলে মনে করেন নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2020 Coxbazarnews24
কারিগরি সহযোগিতায় :মোস্তাকিম জনি