1. admin@coxbazarnews24.com : admin :
  2. kaimulislamsuton@gmail.com : Kaimulislam :
শনিবার, ১৯ জুন ২০২১, ০৭:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পর্যটন স্পট বন্ধ থাকায় পর্যটন ব্যবসায়ীরা বিপাকে। রামুর গর্জনিয়াতে ইয়াবা সম্রাট ” লালুর ” ফিল্ম স্টাইলে চুরি। পরিবেশকর্মী এনামুল কবিরের বিরুদ্ধে অপপ্রচার, বাপা’র নিন্দা প্রকাশ নারিকেল চুরির বিষয় নিয়ে মহেশখালী মাতারবাড়ীর নয়া পাড়ায় দু-পক্ষের মধ্যে ঝগড়া। মাতারবাড়ীতে নৌকা প্রার্থীর ১১ দফা ইশতেহার ঘোষণা, পাল্টে যাচ্ছে ভোটের হিসাব ডিবি পুলিশের হাতে ইয়াবাসহ রোহিঙ্গা নারী আটক। কক্সবাজারে কিশোর গ্যাং এর তালিকা তৈরী করা হচ্ছে – উইং কমান্ডার আজিম আহমেদ । ওসি প্রদীপকে চট্টগ্রাম থেকে কক্সবাজার কারাগারে স্থানান্তর । কুতুবদিয়াতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার চকরিয়াতে উপজেলা সমবায়ের দিন ব্যাপী কর্মশালা সম্পন্ন

মেম্বার ওমর মিয়ার ছেলে ৬ হাজার পিস ইয়াবাসহ পটিয়ায় আটক

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ৫ জুন, ২০২১
  • ২২৯ বার পঠিত

কক্সবাজারের ঈদগাঁও থানার ইসলামাবাদ ইউনিয়নের ০৪ নং ওয়ার্ড়ের তিন বারের মেম্বার ওমর মিয়ার ছেলে আলোচিত ইয়াবা সম্রাট নাছির উদ্দীনকে ৬ হাজার পিস ইয়াবাসহ চট্রগ্রামের পটিয়া থানার পুলিশ আটক করেছে বলে জানা গেছে। এ সময় তার সাথে চট্রগ্রামের আরেক ইয়াবা সম্রাট জহিরকেও আটক করা হয়। জব্দ করা হয়েছে পাচার কাজে ব্যবহৃত নাছিরের উদ্দীনের একটি কার।যার নং চট্রমেট্রো ১৩-৪২৭৮।

গত বৃহস্পতিবার বিকালে তাদের আটক করা হয়। নাছির উদ্দীন ইসলামাবাদ ইউনিয়নের সাতজুলাকাটা এলাকার বর্তমান মেম্বার ওমর আলীর ছেলে বলে নিশ্চিত করেছে পুলিশ।

পটিয়া থানার ওসি তদন্ত মিনহাজ মাহমুদ ভুঁইয়া জানান, কক্সবাজার থেকে কার যোগে ইয়াবা পাচারের গোপন সংবাদ পেয়ে আরকান সড়কের কমল মুন্সির হাট এলাকায় অস্থায়ী চৌকি বসিয়ে তল্লাশি করলে কারের চাকার ভিতরে বিশেষ কৌশলে লুকানো ইয়াবা গুলো উদ্ধার করতে সক্ষম হয়। উপস্থিত স্বাক্ষীগনের সামনে গণনা করে ৬ হাজার পিস ইয়াবা পাওয়া যায় বলে জানান মিনহাজ মাহমুদ ভুঁইয়া।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ রেজাউল করিম জানিয়েছেন, আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনের মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে এবং বিজ্ঞ আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করার নির্দেশ দেন।

উল্লেখ্য, আটক নাছির উদ্দীন দীর্ঘ দিন প্রবাসে থেকে টাকা ইনকাম করে দেশে এসে তার পরিবার নিয়ে কক্সবাজার শহরে বসবাস করে আসছে। যার ফলে তার বিভিন্ন অপরাধ ও কুকৃর্তী এলাকার সাধারণ জনগনের কাছে বরাবরই অধরা রইয়ে গেছে এবং একটি প্রবাবশালী চক্রের হাত ধরে একটি সিন্ডিকেট গড়ে তুলে কক্সবাজার থেকে দেশের বিভিন্ন প্রান্তে ইয়াবা পাচার করে আসছিল বলে বিভিন্ন জানা যায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2020 Coxbazarnews24
কারিগরি সহযোগিতায় :মোস্তাকিম জনি