1. admin@coxbazarnews24.com : admin :
  2. kaimulislamsuton@gmail.com : Kaimulislam :
শনিবার, ১৯ জুন ২০২১, ০৬:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পর্যটন স্পট বন্ধ থাকায় পর্যটন ব্যবসায়ীরা বিপাকে। রামুর গর্জনিয়াতে ইয়াবা সম্রাট ” লালুর ” ফিল্ম স্টাইলে চুরি। পরিবেশকর্মী এনামুল কবিরের বিরুদ্ধে অপপ্রচার, বাপা’র নিন্দা প্রকাশ নারিকেল চুরির বিষয় নিয়ে মহেশখালী মাতারবাড়ীর নয়া পাড়ায় দু-পক্ষের মধ্যে ঝগড়া। মাতারবাড়ীতে নৌকা প্রার্থীর ১১ দফা ইশতেহার ঘোষণা, পাল্টে যাচ্ছে ভোটের হিসাব ডিবি পুলিশের হাতে ইয়াবাসহ রোহিঙ্গা নারী আটক। কক্সবাজারে কিশোর গ্যাং এর তালিকা তৈরী করা হচ্ছে – উইং কমান্ডার আজিম আহমেদ । ওসি প্রদীপকে চট্টগ্রাম থেকে কক্সবাজার কারাগারে স্থানান্তর । কুতুবদিয়াতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার চকরিয়াতে উপজেলা সমবায়ের দিন ব্যাপী কর্মশালা সম্পন্ন

মহেশখালী পৌরসভায় নিবন্ধিত জেলেদের মাঝে তৃতীয় দিনের মত সরকারের পক্ষ থেকে ত্রাণ বিতরণ সম্পন্ন

শেখ আব্দুল্লাহ, মহেশখালী পৌর প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ২ জুন, ২০২১
  • ৪৫ বার পঠিত

আজ ০২ জুন মহেশখালী পৌরসভার ০৮ ও ০৯ নং ওয়ার্ড়, গোরকঘাটা সিকদার পাড়া ও গোরকঘাটা চরপাড়ার জেলেদের মাঝে জনপ্রতি ৫৬ কেজি করে চাউল বিতরন করেছেন মহেশখালী পৌরসভা।

সাগরে ৬৫ দিন মাছ ধরা বন্ধ থাকায় পর্যায়ক্রমে পৌরসভার সকল ওয়ার্ডের জেলেদের মাঝে সরকারের পক্ষ থেকে মহেশখালী পৌরসভার তত্বাবধানে ৫৬ কেজি করে চাউল বিতরন করা হবে বলে জানান মহেশখালী পৌরসভার মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া।

ত্রাণ বিতরন কালে মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া উপস্থিত বক্তব্য সুবিধাভোগী জেলেদের উদ্যেশ্যে বলেন,আপনারা মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন যাতে বাংলাদেশের মানুষের সুখে দুঃখে দাড়াতে পারেন।
আপনাদের যে কোন বিপদে আপদে বর্তমান সরকার সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিল দিচ্ছে এবং সামনেও দেবে।
আপনারা সরকারের গৃহীত সিদ্ধান্ত(৬৫দিন সাগরে মাছ ধরা) কে মেনে চলেছেন এজন্য আপনাদেরকে ধন্যবাদ জানাই।এই বন্ধের সময় আপনাদের যাতে অভাব অনটন বেড়ে না যায় সেদিকে নজর রেখেই জনপ্রতি ৫৬ কেজি করে চাউল দিয়েছেন।আপনারা সকলেই ভাল থাকুন আর সুস্থ থাকুন সরকারের যে কোন সিদ্ধান্ত মেনে চলুন।

সুবিধাভোগী জেলেরা সাগরে এই ৬৫ দিন মাছ ধরা বন্ধের সময় জনপ্রতি ৫৬ কেজি চাউল পেয়ে আমরা অনেক খুশি।তারা আরও বলেন আমরা সরকারকে জেলেদের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।
তারা জানান এই ৫৬ কেজি চাউল দিয়ে তাদের পরিবারে অনেকটা অভাব দূর করবে।

এসময় উপস্তিত ছিলেন
মহেশখালী পৌরসভার মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া,
মহেশখালী পৌরসভার সচিব নুর মোহাম্মদ
মহেশখালী পৌরসভার ০৮ নং ওয়ার্ড়ের সাবেক কাউন্সিলার
এম রফিকুল ইসলাম
মহেশখালী পৌরসভার ০৯ নং ওয়ার্ড়ের সাবেক কাউন্সিলার
জনাব খাইর হুছাইন

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2020 Coxbazarnews24
কারিগরি সহযোগিতায় :মোস্তাকিম জনি