1. admin@coxbazarnews24.com : admin :
  2. kaimulislamsuton@gmail.com : Kaimulislam :
শনিবার, ১৯ জুন ২০২১, ০৬:৪২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পর্যটন স্পট বন্ধ থাকায় পর্যটন ব্যবসায়ীরা বিপাকে। রামুর গর্জনিয়াতে ইয়াবা সম্রাট ” লালুর ” ফিল্ম স্টাইলে চুরি। পরিবেশকর্মী এনামুল কবিরের বিরুদ্ধে অপপ্রচার, বাপা’র নিন্দা প্রকাশ নারিকেল চুরির বিষয় নিয়ে মহেশখালী মাতারবাড়ীর নয়া পাড়ায় দু-পক্ষের মধ্যে ঝগড়া। মাতারবাড়ীতে নৌকা প্রার্থীর ১১ দফা ইশতেহার ঘোষণা, পাল্টে যাচ্ছে ভোটের হিসাব ডিবি পুলিশের হাতে ইয়াবাসহ রোহিঙ্গা নারী আটক। কক্সবাজারে কিশোর গ্যাং এর তালিকা তৈরী করা হচ্ছে – উইং কমান্ডার আজিম আহমেদ । ওসি প্রদীপকে চট্টগ্রাম থেকে কক্সবাজার কারাগারে স্থানান্তর । কুতুবদিয়াতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার চকরিয়াতে উপজেলা সমবায়ের দিন ব্যাপী কর্মশালা সম্পন্ন

কক্সবাজারে ভূমি অধিগ্রহণের টাকা পেল ৩২ পরিবার

কাইমুল ইসলাম ছোটন
  • প্রকাশের সময় : শনিবার, ২৯ মে, ২০২১
  • ৮৫ বার পঠিত

কক্সবাজারে প্রকল্প এলাকার ভূমি অধিগ্রহণের ক্ষতিপূরণের ১ কোটি ১৪ লক্ষ ৮৭ হাজার টাকা পেয়েছেন ৩২ টি পরিবার।

২৯ মে (শনিবার) দুপুর ১২ টার দিকে কক্সবাজারের মাতারবাড়ী মজিদিয়া সুন্নিয়া সিনিয়র (আলিম) মাদ্রাসায় অধিগ্রহণকৃত জমির মালিকদের মাঝে (এলও) মামলার এসব চেক বিতরণ এবং ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন কক্সবাজার জেলা প্রশাসক মামুনুর রশিদ।

এ সময় তিনি বলেন, আপনাদের কোন সমস্যা থাকলে নিজেরা সরাসরি অফিসে চলে আসবেন। দ্রুত চেক পাবার স্বার্থে নিজেদের মধ্যে কোন ছোটখাটো বিরোধ থাকলে তা নিজেরাই নিষ্পত্তি করার জন্য আহবান জানান।

তিনি আরো বলেন, প্রতি বুধবার জেলা প্রশাসকের কার্যালয়ে ( এল এ) মামলার শুনানি করা হবে। জেলা প্রশাসকের কার্যালয়ে কখন কোন উপজেলার মামলার শুনানি হবে তা ফেসবুকে বা বিজ্ঞপ্তির মাধ্যমে আগাম জানিয়ে দেওয়া হবে এবং কোন সমস্যা হলে বাইরের লোক দিয়ে তদবির না করে নিজেরাই যাতে জেলা প্রশাসককে অবহিত করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আমিন আল পারভেজ , মহেশখালী উপজেলার নির্বাহী কর্মকর্তা মাহফুজুর রহমান, মহেশখালী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আলমগীর সোহেল এবং স্থানীয় জনপ্রতিনিধিসহ বিভিন্ন ব্যক্তিবর্গ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2020 Coxbazarnews24
কারিগরি সহযোগিতায় :মোস্তাকিম জনি