1. admin@coxbazarnews24.com : admin :
  2. kaimulislamsuton@gmail.com : Kaimulislam :
শনিবার, ১৯ জুন ২০২১, ০৫:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পর্যটন স্পট বন্ধ থাকায় পর্যটন ব্যবসায়ীরা বিপাকে। রামুর গর্জনিয়াতে ইয়াবা সম্রাট ” লালুর ” ফিল্ম স্টাইলে চুরি। পরিবেশকর্মী এনামুল কবিরের বিরুদ্ধে অপপ্রচার, বাপা’র নিন্দা প্রকাশ নারিকেল চুরির বিষয় নিয়ে মহেশখালী মাতারবাড়ীর নয়া পাড়ায় দু-পক্ষের মধ্যে ঝগড়া। মাতারবাড়ীতে নৌকা প্রার্থীর ১১ দফা ইশতেহার ঘোষণা, পাল্টে যাচ্ছে ভোটের হিসাব ডিবি পুলিশের হাতে ইয়াবাসহ রোহিঙ্গা নারী আটক। কক্সবাজারে কিশোর গ্যাং এর তালিকা তৈরী করা হচ্ছে – উইং কমান্ডার আজিম আহমেদ । ওসি প্রদীপকে চট্টগ্রাম থেকে কক্সবাজার কারাগারে স্থানান্তর । কুতুবদিয়াতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার চকরিয়াতে উপজেলা সমবায়ের দিন ব্যাপী কর্মশালা সম্পন্ন

মাতারবাড়ীর সেচ্ছাসেবী সংগঠন ‘সুশীল সমাজ’ এর পরিচিতি সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ১৭ মে, ২০২১
  • ৩০২ বার পঠিত

মহেশখালীর মাতারবাড়ীতে সদ্য আত্মপ্রকাশ করা সেচ্ছাসেবী ও অরাজনৈতিক সংগঠন ‘সুশীল সমাজ’ এর পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

১৭ মে (সোমবার) বিকাল ৪ ঘটিকার সময় মাতারবাড়ী মজিদিয়া মাদ্রাসা প্রাঙ্গনে সংগঠনটির পরিচিত সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনটির সভাপতি এম কাইছারুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডাঃ জহুর আলমের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপদেষ্টা মৌঃ জমির উদ্দীন, দেলোয়ার হোসাইন, মৌঃ আবদুল মজিদ, উচমান গণি এবং মোঃ আরিফুল কাদের।

এ সময় বক্তারা বলেন, এ সংগঠনটি সবসময় সাধারণ ও অসহায় মানুষের পাশে থাকবে। আর্তমানবতার সেবায় কাজ করবে। দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার কর্মকাণ্ডই হোক আমাদের আগামী দিনের পথ ও পাথেয়।

এ সময় বক্তারা আরো বলেন, সারা বিশ্ব আজ মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত। মাতারবাড়ীতে করোনা আক্রান্ত হয়ে কেউ মারা গেলে তার মরদেহ দাফন সহ সার্বিক সহযোগিতা করা হবে।

উক্ত পরিচিত সভায় উপস্থিত ছিলেন, সংগঠনটির সহ-সভাপতি আবদুল খালেক (কোম্পানি), মমতাজুল ইসলাম (সওদাগর), যুগ্ম সাধারণ সম্পাদক শামসুল আলম, দেলোয়ার হোছাইন (বি.এ), কোষাধ্যক্ষ, মাঃ জসিম উদ্দিন, প্রচার সম্পাদক কাইছারুল ইসলাম (বি.এ), সহ-প্রচার সম্পাদক নুর মোহাম্মদ (সওদাগর), কালু মিয়া, রমিজ আহমদ, মোহাম্মদ ফারুক এবং সংগঠনটির সদস্য নুর মোহাম্মদ, মৌঃ আবদুল আজিজ, দলিলুর রহমান, আবু তাহের, আব্দু রশিদ, মোহাম্মদ ফরহাদ ও মোহাম্মদ ফরিদ।

এ সময় সংগঠনটির সদস্য সংখ্যা আরো বৃদ্ধি পাবে বলে জানা যায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2020 Coxbazarnews24
কারিগরি সহযোগিতায় :মোস্তাকিম জনি