1. admin@coxbazarnews24.com : admin :
  2. kaimulislamsuton@gmail.com : Kaimulislam :
শনিবার, ১৯ জুন ২০২১, ০৫:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পর্যটন স্পট বন্ধ থাকায় পর্যটন ব্যবসায়ীরা বিপাকে। রামুর গর্জনিয়াতে ইয়াবা সম্রাট ” লালুর ” ফিল্ম স্টাইলে চুরি। পরিবেশকর্মী এনামুল কবিরের বিরুদ্ধে অপপ্রচার, বাপা’র নিন্দা প্রকাশ নারিকেল চুরির বিষয় নিয়ে মহেশখালী মাতারবাড়ীর নয়া পাড়ায় দু-পক্ষের মধ্যে ঝগড়া। মাতারবাড়ীতে নৌকা প্রার্থীর ১১ দফা ইশতেহার ঘোষণা, পাল্টে যাচ্ছে ভোটের হিসাব ডিবি পুলিশের হাতে ইয়াবাসহ রোহিঙ্গা নারী আটক। কক্সবাজারে কিশোর গ্যাং এর তালিকা তৈরী করা হচ্ছে – উইং কমান্ডার আজিম আহমেদ । ওসি প্রদীপকে চট্টগ্রাম থেকে কক্সবাজার কারাগারে স্থানান্তর । কুতুবদিয়াতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার চকরিয়াতে উপজেলা সমবায়ের দিন ব্যাপী কর্মশালা সম্পন্ন

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কেন্দ্রীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আযম খসরু

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ১২ মে, ২০২১
  • ৩৩৬ বার পঠিত

মুসলিম উম্মাহর প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কেন্দ্রীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আযম খসরু।

বুধবার এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন,
ঈদ মানে আনন্দ। ঈদ মানে খুশি। মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর অপার খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদ-উল-ফিতর। বিশ্ব মুসলিমের বৃহত্তর আনন্দ উৎসবের দিন।

তিনি আরো বলেন, এ আনন্দ ধনী-গরিব,ছোট-বড় সবার। এ আনন্দ প্রতিটি রোজাদার মুসলিমের জন্য।
কিন্তু আমরা এমন এক সময় পবিত্র ঈদ-উল-ফিতর উদযাপন করছি যখন বাংলাদেশসহ বিশ্ববাসী করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের কারণে বিপর্যস্ত।

তিনি বলেন, বর্তমানে করোনা পরিস্থিতি বৃদ্ধি পাওয়ায় দেশবাসীর কাছে অনুরোধ থাকবে, সবাই যেন সরকারি বিধি-নিষেধ মেনে চলি। সামাজিক দূরত্ব বজায় রাখি। জরুরি প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে না যাই। তবে একটাই প্রার্থনা থাকবে দ্রুত পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাক। দেশবাসীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। সবাই ভালো থাকুক।
ঈদ মোবারক৷

বার্তা প্রেরক: কাইমুল ইসলাম ছোটন (কক্সবাজার)

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2020 Coxbazarnews24
কারিগরি সহযোগিতায় :মোস্তাকিম জনি