1. admin@coxbazarnews24.com : admin :
  2. kaimulislamsuton@gmail.com : Kaimulislam :
শনিবার, ১৯ জুন ২০২১, ০৭:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পর্যটন স্পট বন্ধ থাকায় পর্যটন ব্যবসায়ীরা বিপাকে। রামুর গর্জনিয়াতে ইয়াবা সম্রাট ” লালুর ” ফিল্ম স্টাইলে চুরি। পরিবেশকর্মী এনামুল কবিরের বিরুদ্ধে অপপ্রচার, বাপা’র নিন্দা প্রকাশ নারিকেল চুরির বিষয় নিয়ে মহেশখালী মাতারবাড়ীর নয়া পাড়ায় দু-পক্ষের মধ্যে ঝগড়া। মাতারবাড়ীতে নৌকা প্রার্থীর ১১ দফা ইশতেহার ঘোষণা, পাল্টে যাচ্ছে ভোটের হিসাব ডিবি পুলিশের হাতে ইয়াবাসহ রোহিঙ্গা নারী আটক। কক্সবাজারে কিশোর গ্যাং এর তালিকা তৈরী করা হচ্ছে – উইং কমান্ডার আজিম আহমেদ । ওসি প্রদীপকে চট্টগ্রাম থেকে কক্সবাজার কারাগারে স্থানান্তর । কুতুবদিয়াতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার চকরিয়াতে উপজেলা সমবায়ের দিন ব্যাপী কর্মশালা সম্পন্ন

কুতুবদিয়ায় ট্রলার ডুবির ২৪ ঘন্টা পর নাবিকের লাশ উদ্ধার

আহমেমদ কবীর সিকদার, কুতুবদিয়া উপজেলা
  • প্রকাশের সময় : বুধবার, ৫ মে, ২০২১
  • ১১৩ বার পঠিত

কক্সবাজারের কুতুবদিয়া শঙ্খ নদীতে লবন বোঝাই ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ মোহাম্মদ ফারুক (১৮) নামের এক নাবিকের লাশ উদ্ধার হয়েছে।

উদ্ধার হওয়া নাবিক মোহাম্মদ ফারুক(১৮) উপজেলার লেমশীখালী ইউনিয়ন এর পেয়ারাকাটা এলাকার রশিদ আহমদের ছেলে।

বুধবার(৫-মে) বিকাল ২.০০ ঘটিকার সময় দুর্ঘটনাস্থল শঙ্খ নদীর মোহনা থেকে ডুবন্ত লবণবাহী ট্রলারের ভেতর থেকে স্থানীয়রা লাশটি উদ্ধার করে।

ট্রলারের মাঝি হুমায়ুন বলেন, গত (৪-মে) মঙ্গলবার সকাল দশটার দিকে একই এলাকার কবির আহমদ কোম্পানির মালিকানাধীন এম.ড়ি বিছমিল্লাহ্ নামক ট্রলারে দেড় হাজার মণ লবণ বোঝাই করে ৪জন নাবিক সহ কুতুবদিয়া লেমশীখালীর পেয়ারাকাটা হাবিব উল্লাহ্ সওদাগরের দোকান থেকে চট্টগ্রাম মাঝির ঘাটের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছিল।লবণ বোঝাই ট্রলারটি ধীরে ধীরে দুপুর ১.৩০ ঘটিকার সময় শঙ্খ নদীর মোহনায় পৌঁছালে পথিমধ্যে কাল বৈশাখী ঝড় শুরু হলে প্রবল ঢেউয়ের ছোবলে ওই ট্রলারটি শঙ্খ নদীর মোহনায় ডুবে যায়।তৎমধ্যে মাঝিসহ তিন জন নাবিক ট্রলারের বাইরে সাঁতরে থাকতে সক্ষম হন।পরে দীর্ঘক্ষণ সাঁতরে থাকার পর গহীরার একটি মালবাহী ট্রলার তিন জনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করলেও ফারুককে উদ্ধার করতে সক্ষম হয়নি। নিহত ফারুক পানিতে ভাসমান সরঞ্চামের খুঁঝে ট্রলারের কেবিনে ডুকে পড়লে ঢেউয়ের তোড়ে সেখান থেকে আর বের হতে পারেনি বলে মন্তব্য করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2020 Coxbazarnews24
কারিগরি সহযোগিতায় :মোস্তাকিম জনি