1. admin@coxbazarnews24.com : admin :
  2. kaimulislamsuton@gmail.com : Kaimulislam :
শনিবার, ১৯ জুন ২০২১, ০৭:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পর্যটন স্পট বন্ধ থাকায় পর্যটন ব্যবসায়ীরা বিপাকে। রামুর গর্জনিয়াতে ইয়াবা সম্রাট ” লালুর ” ফিল্ম স্টাইলে চুরি। পরিবেশকর্মী এনামুল কবিরের বিরুদ্ধে অপপ্রচার, বাপা’র নিন্দা প্রকাশ নারিকেল চুরির বিষয় নিয়ে মহেশখালী মাতারবাড়ীর নয়া পাড়ায় দু-পক্ষের মধ্যে ঝগড়া। মাতারবাড়ীতে নৌকা প্রার্থীর ১১ দফা ইশতেহার ঘোষণা, পাল্টে যাচ্ছে ভোটের হিসাব ডিবি পুলিশের হাতে ইয়াবাসহ রোহিঙ্গা নারী আটক। কক্সবাজারে কিশোর গ্যাং এর তালিকা তৈরী করা হচ্ছে – উইং কমান্ডার আজিম আহমেদ । ওসি প্রদীপকে চট্টগ্রাম থেকে কক্সবাজার কারাগারে স্থানান্তর । কুতুবদিয়াতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার চকরিয়াতে উপজেলা সমবায়ের দিন ব্যাপী কর্মশালা সম্পন্ন

মাতারবাড়ীতে পরিবহন শ্রমিকরা পেলেন প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ২ মে, ২০২১
  • ৭৫ বার পঠিত

রমজান ও করোনা সংক্রমণের ক্রান্তিকালে মহেশখালীর মাতারবাড়ীতে কর্মহারা ও অসচ্ছল ২৪০ জন পরিবহন শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ করা হয়েছে।

গত বৃহস্পতিবার প্রথম ধাপে ১০০ জন এবং ২ মে (রবিবার) ১৪০ জন পরিবহন শ্রমিককে মাতারবাড়ী ইউনিয়ন পরিষদের মাধ্যমে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ করেছেন চেয়ারম্যান মোহাম্মদ উল্লাহ।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, মহেশখালী উপজেলায় করোনা মহামারীর কারণে কর্মহীন ও দুস্থ অসহায়দের মাঝে ৮ টি ইউনিয়নে ২২৮৪০ টি পরিবারে মোট ১,০২,৭৮,০০০ টাকা ও ১ টি পৌরসভায় ৩০৮১টি পরিবারে মোট ১৩,৮৬,৪৫০ টাকা প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ করা হবে। এর মধ্যে মাতারবাড়ীতে ৫৫০ জনকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ করা হবে।

মাতারবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ উল্লাহ বলেন, মাতারবাড়ীতে সামাজিক দূরত্ব মেনে কর্মহীন পরিবহন শ্রমিক ও অতি অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ করা হচ্ছে। এরপরেও কেউ বাদ পড়লে সরাসরি ওনার সাথে যোগাযোগ করার জন্য জানান।

মাতারবাড়ী ইউনিয়নের ট্যাগ অফিসার উপ-সহকারী কৃষি কর্মকর্তা সৌরভ হোসাইন জানান, লকডাউনের কারণে কর্মহীন সকলকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পৌঁছে দিতে তালিকা যাচাই-বাছাই, সঠিক সুবিধাভোগীদের মাঝে নগদ অর্থ সহায়তা বিতরণ কার্যক্রম যথাযথভাবে সম্পাদন করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2020 Coxbazarnews24
কারিগরি সহযোগিতায় :মোস্তাকিম জনি