1. admin@coxbazarnews24.com : admin :
  2. kaimulislamsuton@gmail.com : Kaimulislam :
শনিবার, ১৯ জুন ২০২১, ০৫:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পর্যটন স্পট বন্ধ থাকায় পর্যটন ব্যবসায়ীরা বিপাকে। রামুর গর্জনিয়াতে ইয়াবা সম্রাট ” লালুর ” ফিল্ম স্টাইলে চুরি। পরিবেশকর্মী এনামুল কবিরের বিরুদ্ধে অপপ্রচার, বাপা’র নিন্দা প্রকাশ নারিকেল চুরির বিষয় নিয়ে মহেশখালী মাতারবাড়ীর নয়া পাড়ায় দু-পক্ষের মধ্যে ঝগড়া। মাতারবাড়ীতে নৌকা প্রার্থীর ১১ দফা ইশতেহার ঘোষণা, পাল্টে যাচ্ছে ভোটের হিসাব ডিবি পুলিশের হাতে ইয়াবাসহ রোহিঙ্গা নারী আটক। কক্সবাজারে কিশোর গ্যাং এর তালিকা তৈরী করা হচ্ছে – উইং কমান্ডার আজিম আহমেদ । ওসি প্রদীপকে চট্টগ্রাম থেকে কক্সবাজার কারাগারে স্থানান্তর । কুতুবদিয়াতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার চকরিয়াতে উপজেলা সমবায়ের দিন ব্যাপী কর্মশালা সম্পন্ন

​পেকুয়ায় ব্যবসায়ীকে গুলি করে হত্যা

সাইফুল ইসলাম, পেকুয়া উপজেলা।
  • প্রকাশের সময় : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ১১৮ বার পঠিত

কক্সবাজারের পেকুয়ায় নেজাম উদ্দিন (৩৫) নামে এক কাঠ ব্যবসায়ীকে বুকে গুলি করার পর মৃত্যু নিশ্চিত করতে শরীরে ৬ কোপ দেন বনের রাজা জাহাঙ্গীর ও তার বাহিনীর লোকজন। শুক্রবার দিনগত রাত ১টার দিকে বারবাকিয়া ইউপির পূর্ব ভারুয়াখালী এলাকায় এঘটনা ঘটে।

নিহত নেজাম উদ্দিন একই এলাকার মৃত ছবির আহমদের ছেলে ও বারবাকিয়া বাজারের খুচরা কাঠ ব্যবসায়ী। নিহত ব্যবসায়ীর স্ত্রী শামিনা আক্তার (৩০) বলেন, আমার মামা রহিমদাদের বসতভিটা বারবাকিয়া পাহাড়িয়াখালী এলাকার ডাকাত জাফর আলমের ছেলে ইউপি সদস্য বনের রাজা খ্যাত সন্ত্রাসী জাহাঙ্গীর ও তার বাহিনীর লোকজন কায়দা করে দখল করে রাখেন

এ ঘটনার প্রতিবাদ করতে গিয়ে বেশ কয়েকবার আহত হন মামা ও তার পরিবার। মামার অনুপস্থিতিতে ভাগনি জামাতা হিসাবে আমার স্বামী মোঃ নেজাম বিভিন্ন সময় সাহায্য সহযোগিতা করে আচ্ছিলো। যার কারণে ক্ষিপ্ত হয়ে ওঠেন এ সন্ত্রাসীরা। বিভিন্ন সময় আমার স্বামীকে হত্যার হুমকি দিত। সর্বশেষ শুক্রবার দিনগত রাত ১টার দিকে জোবাইর নামে এক ছেলে আমার স্বামীকে ডাকতেই আসে। পরে স্বামী ঘর থেকে বের হওয়ার সাথে সাথেই জাহাঙ্গীর আলম ও তার পিতা জাফর আলমসহ তার বাহিনীর সদস্য জসিম উদ্দিন, নেজাম উদ্দিন, শফিউল আলম, গিয়াস উদ্দিন, সাহাব উদ্দিন, ওসমাণ, ছাবের, হেলাল, বেলাল উদ্দিন, সাহাব উদ্দিনসহ সংঘবদ্ধ আরো বেশ কয়েকজন তাকে ঘিরে ধরে এলোপাতাড়ি গুলি করলে মাটিতে লুটিয়ে পড়েন। গুলির আওয়াজ শুনে বাসের ঘর থেকে বের হয়ে দেখতে পান জাহাঙ্গীর ও তার লোকজন আমার স্বামীকে পুরো শরীরে কোপাচ্ছেন।

সন্ত্রাসীরা মৃত্যু নিশ্চিত করে চলে যাওয়ার পরে এলাকাবাসীর সহায়তায় স্বামীকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এলাকাবাসীরা জানিয়েছেন, বনের রাজা খ্যাত জাহাঙ্গীর আলম ও তার বাহিনীর বিরুদ্ধে সদ্য সালমা হত্যা, ডাকাতি, চাঁদাবাজি, ধর্ষণসহ ৪০টির অধিক মামলা রয়েছে। ওয়ার্ড আ’লীগের সভাপতির পদটি ভাগিয়ে নেয়ায় পেকুয়ার গুটি কয়েক রাজনৈতিক নেতার ছত্রছায়ায় বারবার রক্ষা পেয়ে যান ডাকাত জাহাঙ্গীর আলম। রাজনৈতিক প্রভাবের কারণে পুলিশও তাকে গ্রেফতার করেনা। সর্বশেষ তার ও তার বাহিনীর হাতে নিরহ কাঠ ব্যবসায়ীকে প্রাণ দিতে হল। সন্ত্রাসী জাহাঙ্গীর ও তার বাহিনীর লোকজনকে দ্রুত গ্রেফতার না করলে পেকুয়ার আইনশৃঙ্খলার আরো বেশি অবনতি হবে বলে মনে করেন এলাকাবসী ।

এ ঘটনার পরপর শনিবার সকালে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
এ ব্যাপারে পেকুয়া থানার ওসি (তদন্ত) কানন সরকার জানান- এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2020 Coxbazarnews24
কারিগরি সহযোগিতায় :মোস্তাকিম জনি